পুরুষের পছন্দের জীবনসঙ্গী !


প্রতিটি পুরুষ চায় ভালো একটা জীবনসঙ্গী পেতে। সুখী জীবন কাটাতে তাঁরা জীবনসঙ্গীর কাছ থেকে অনেক কিছু প্রত্যাশা করেন। সে সবসময় সঙ্গীনির মধ্যে কিছু বিষয় খুঁজে বেড়ায়। যদিও একেক পুরুষের পছন্দ একেক রকম। কেউ তাঁর সঙ্গীনিকে শাড়ি পড়া অবস্থায় দেখতে চায়, আবার কেউ তাঁর সঙ্গীনিকে জিন্স-ফতুয়া পরা অবস্থায় দেখতে চায়।তারপরও বেশিরভাগ পুরুষ যে বিষয়গুলো প্রিয়জনের কাজ থেকে পেতে চাই তার সম্পর্কে নিম্নে তুলে ধরা হল।

বুদ্ধিমত্তা:

ছেলেরা বুদ্ধিমতি মেয়েদের বেশি পছন্দ করে। কেননা বুদ্ধিমতি মেয়ে জীবনের কঠিন পরিস্থিতির মধ্যেও সঠিক সিদ্ধান্ত নিতে পারে। তার পরামর্শ দ্বারা সংসার জীবনে উন্নতি লাভ করা সম্ভব। এছাড়া জীবনে চলার পথে অসংখ্য বাধা অতিক্রম করতে বুদ্ধিমতি নারীর বিকল্প নেই। সঙ্গীনিই এমন একজন মানুষ, যিনি একজন ছেলের বলতে গেলে সবচেয়ে কাছের বন্ধু। তাই পুরুষের কাছে বুদ্ধিমতি মেয়ে অধিক প্রিয়।

অগোছালো চুল:

অনেকে নারী হয়তো ভেবে থাকেন খোপা বাধা পরিপাটি চুল পুরুষের বেশি পছন্দ। অনেকে তো নিজের চুল ধরতেও দিতে চান না আপনার প্রিয়জনকে। কিন্তু আপনি কী জানেন? আপনার সঙ্গী অগোছালো চুল বেশি পছন্দ করেন । আপনার চুল এলোমেলো করে দিলেই তিনি বেশি পছন্দ করেন।

ম্যাচ না করা অন্তর্বাস:

প্রায় সব মেয়েই পোশাকের সাথে ম্যাচ করে অন্তর্বাস ব্যবহার করেন। কিন্তু ছেলেরা ম্যাচ না করা অন্তর্বাসই বেশি পছন্দ করে। যেমন ধরুন, আপনি গোলাপী সেলোয়ার-কামিজের সাথে ম্যাচ করে গোলাপী অন্তর্বাস পরছেন। কিন্তু গবেষণায় বেরিয়ে এসেছে, এমন ক্ষেত্রে অন্য রঙের অন্তর্বাসই বেশি পছন্দ করে ছেলেরা।

শরীরের বক্রতা:

ছেলেরা শরীরের বাঁক খুব পছন্দ করে। এজন্য দেখা যায় জিরো ফিগারের বা বেশি মোটা মেয়েদের চেয়ে ভালো স্বাস্থ্যের অধিকারী মেয়েদের বেশি পছন্দ করে ছেলেরা।

মানসিক পরিপক্ক ও যৌনতায় অকপটতা:

নিজেকে লুকিয়ে না রেখে আসল চেহারা উপস্থাপন করুন। সঙ্গী যখন হতাশাগ্রস্ত তাকে সাহস দিন। অন্তরঙ্গতার সময় কথার শালীনতার বেড়াজাল ছিন্ন করুন এবং অকপটে নিজের যৌনতা প্রকাশ করুন। হলফ করে বলে দেওয়া যায়, সঙ্গী শতভাগ আপনার।

বিলাসিতা:

কিছু কিছু নারী সবসময় বিলাসিতা করে থাকেন। অর্থাৎ পুরুষের আয়ের দিকে লক্ষ্যে না করে তারা অধিক খরচ করতে চায়। কিন্তু আপনি কি জানেন, এ স্বভাবের নারীদের কম পছন্দকরে পুরুষেরা।

ঘুমানোর সময় ঢিলা পোশাক পরুন:

অনেকেই নিজের স্মার্টনেস ধরে রাখতে অথবা আত্মসম্মানবোধের কারণে একটা নির্দিষ্ট দূরত্ব বজায় রেখে চলেন, পোশাকে পরিপাটি থাকেন। হয়তো ভেবে থাকেন, এমনভাবেই সঙ্গী পছন্দ করেন। কিন্তু এতে আপনার সঙ্গী উল্টো আরো বিরক্ত হতে পারেন। ঘুমানোর সময় ঢোলা পোশাক পরুন, সঙ্গীর সঙ্গে সকল দূরত্ব ঘুচিয়ে ফেলুন।

নিরহঙ্কারী:

অহঙ্কারী নারীদের পুরুষেরা কখনো পছন্দ করে না। পুরুষের ভালোবাসা পেতে হলে অহঙ্কারী নারীদের এ স্বভাব ত্যাগ করতে হবে।এসব গুন থাকলে একজন নারী পুরুষের কাছ থেকে অনেক ভালোবাসা পাবে।

0 comments:

Post a Comment

" কিছু স্বপ্ন আকাশের দূর নীলিমাক ছুয়ে যায়, কিছু স্বপ্ন অজানা দূরদিগন্তে হারায়, কিছু স্বপ্ন সাগরের উত্তাল ঢেউ-এ ভেসে যায়, আর কিছু স্বপ্ন বুকের ঘহিনে কেদে বেড়ায়, তবুও কি স্বপ্ন দেখা থেমে যায় ? " সবার স্বপ্নগুলো সত্যি হোক এই শুভো প্রার্থনা!